| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি শুক্রবার রাজধানীতে গণমিছিল করবে বিএনপি


শুক্রবার রাজধানীতে গণমিছিল করবে বিএনপি


রহমত নিউজ     09 August, 2023     01:07 PM    


সরকারের পদত্যাগের এক দফা দাবিতে আগামী শুক্রবার (১১ আগস্ট) বাদ জুমা রাজধানীতে দুটি গণমিছিলের কর্মসূচির ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

বুধবার (৯ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বা য়ক আব্দুস সালাম, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

যুগপৎভাবে এই কর্মসূচি পালন হবে। কর্মসূচি পালনে পুলিশের সহযোগিতা কামনা করে মির্জা ফখরুল বলেন,  শুক্রবার বাদ জুমা ঢাকা দক্ষিণ ও উত্তর বিএনপির পক্ষ থেকে দুটি গণমিছিল করা হবে। বিএনপির সঙ্গে এক দফা দাবিতে আন্দোলনে থাকা অন্য দলগুলোও একইদিনে যুগপৎভাবে এই কর্মসূচি পালন করবে। আশা করি সরকার আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না। বাধা দিলে তার দায় সরকারকে নিতে হবে। গণমিছিলের আইনশৃঙ্খলা বাহিনীর কোনো অনুমতি প্রয়োজন নেই। সরকার দেশের মেগা উন্নয়ন করছে বলে প্রচার করছে। কিন্তু বন্যা পরিস্থিতি মোকাবিলায় তাদের সক্ষমতা নেই।